Home » , , , » ভোদা দিয়ে আমার ধোন একদম কামড়িয়ে ধরলো

ভোদা দিয়ে আমার ধোন একদম কামড়িয়ে ধরলো

তখন প্রায় রাত ১১টারেস্টুরেন্ট প্রায় খালি। আমাদের পাশের টেবিলে একটা কাপল বসা। ছেলেটা বেশ কিছুবার সোনিয়ার দিকে তাকালো। তারপর বৌয়ের কাছে ধরা খেয়ে চেপে গেল। ওর দোষ দিয়ে কি লাভসোনিয়া যা পরেছেওয়েটারদারোয়ান থেকে শুরু করে সবাই তাকিয়ে আছে ওর দিকে
 
নিচে ডেনিম স্কার্টনো প্যান্টিস। সোনিয়া আমার সাথে ডেটে গেলে কখনো প্যান্টি পরে নাও জানে এটা আমার জন্য অসম্ভব টার্ণ-অন। চিন্তা করে এতো হট হয়ে যাইপারলে গাড়িতেই চুদে দেই ওকে কিন্তু আর কেউতো এটা জানে না। সবার চোখ পড়েছে ওর দুধের উপর। টাইট টি-শার্ট না পরলে ওর হয় না। আবার দুধের যা সাইজসব টি-শার্টই তো টাইট হয় ওর

সোনিয়াকে বেশ কিছুদিন ধরে চোদা হয়নিআমরা দুজন প্রচন্ড রকম হর্নি তখন। ডিনারের পর পরই ডেসার্ট অর্ডার দিয়ে অপেক্ষা করছি। এমন সময় দেখি সোনিয়া ওর চেয়ারটা একটু আমার কাছে আনলোআর স্কার্টটা অল্প অল্প করে হাত দিয়ে তুলছে। জানি যে প্যান্টি নেইহাত দিলেই স্ট্রেট সোনিয়ার টাইট ভোদাধোন শক্ত হতে দুই সেকেন্ড। এর মধ্যে ওয়েটার আইসক্রিম নিয়ে আসলোখানকির পোলা কি দেখছে জানিনাযদিও টেবিলের অন্য সাইডে ছিল

 আগেই বলেছি সোনিয়া কিরকম খেলা পছন্দ করেও ঠিক তাই করলো। ভ্যানিলা আইসক্রিম কোনটা চুষছে আর এমনভাবেতাকাচ্ছেকি বলবো! আইসক্রিম গলছে ওর গরম স্বাসেআর গলিত ফোঁটাগুলো ও চেটে সাফ করছে। এখনো তাকিয়ে আছে আমার দিকে
এরপর সোনিয়া শুরু করলো লাস্ট ওভার। দেখলাম হঠা চেয়ারে কেমন হেলান দিয়ে বসলোপ্রায় শুয়ে পড়ার মত। কি ব্যাপার,বুঝতে না বুঝতে অনুভব করলামটেবিলের নিচ থেকে সোনিয়া ওর সফট পা দিয়ে আমার থাইয়ে ঘষছে। ও হাই হীল খুলে ওর বাঁ পা টা দিয়ে আমার প্যান্টে ঘষছে। আগাতে আগাতে পৌঁছে গেলো ডেস্টিনেশনে। আমার শক্ত খাড়া ধোনে এখন ও পা দিয়ে খোঁচাচ্ছে। নিচে তাকিয়ে দেখিসুন্দর নেলপালিশ দেওয়া পা টা,আমার ধোন চুলকাচ্ছে। টের পেলাম আমার ধোন ভিজে গেলো প্রি-কামে। সত্যি কথাপ্যান্ট তখন ফেটে যাচ্ছেআর পারবো নাএখনিঝাঁপিয়ে পড়বো ওর উপর

সোনিয়া থেমে গেলো। উঠে দাঁড়ালোঘুরেপাছাটা দুলাতে দুলাতে রেস্টুরেন্টের বাইরে হাঁটা দিলোখালি পায়ে। উফফএই পাগল মেয়েটা কোনদিন যে আমাকে বিপদে ফেলবেআমি তাড়াতাড়ি বিল মিটিয়েওর জুতা জোড়া নিয়ে গেলাম ওর পিছনে। ধোন তখনও ইরেক্টবুঝলামএই রেস্টুরেন্টে আর আসা হবেনা আমার। বাইরে গিয়ে দেখি গাড়ির হুডে বসে আছে সোনিয়াহাসছে। ওর সুইট গিগলযখন জানে আমাকে পাগল করে ফেলেছেতখনই হাসিটা দেয়। দেখে ইচ্ছা হয় তখনই রাম চোদন দিতে
সোনিয়া এক পা তুললোপারফেক্ট এঙ্গেলআবারো মনে করিয়ে দিলো ও প্যান্টি পরে নি। তাড়াতাড়ি ওর জন্য গাড়ির দরজা খুলে দিলাম। ঢোকার সময় দুধ বাড়ি খেলো আমার হাতে। এখন ওকে বাসায় নামাতে হবেকিন্তু সোনিয়াকে চুদতে আমার হবেইদরকার হলে গাড়িতেইআর পারছিনা। ড্রাইভ করে যাচ্ছি বাসায়কিন্তু সোনিয়া আমাকে এখনো ছাড়লো না
ওর এক হাত আমার প্যান্টের উপর দিয়ে চালাচ্ছেআস্তে করে জিপ খুলে ফেললো ওর নরম হাত দিয়ে। তারপর আমার ধোন নিয়ে খেলা শুরু করলগরম করেফেললো ও ধোনটা আমার
খুবই আস্তে চালাচ্ছি গাড়ি। এক তো এক্সিডেন্ট হবার ভয়আবার এখন বাসায় ওকে নামাতেও ইচ্ছা করছেনা। দেখি ওর মনে আরো কত কি খেলা আছে এখনও
হঠা সোনিয়া গাড়ির পিছনের সিটে গিয়ে পা ফাঁক করে বসেনির্লজ্জের মতো ফিঙ্গারিং শুরু করলো। রাস্তায় চোখ রাখবোনা কি ওর কান্ড দেখবোএই মেয়েটাকে এতো চুদিএতো চুদিঠান্ডা করতে পারলাম না। এখন পিছন থেকে আসছে মোনিং এর আওয়াজ,সোনিয়ার শরীর কাঁপছেঠোঁটে কামড় দিয়ে মাস্টারবেট করেই যাচ্ছিল ও। ওর বাসার রাস্তায় এসে দেখি ইলেকট্রিসিটি নেই সব অন্ধকারআমার হাত কাঁপছেপ্রচন্ড হর্নি আমি। সোনিয়া এর মধ্যে দেখি ওর ডেনিম স্কার্ট খুলে ফেলেছে। এখন পিছের সিট থেকে ওর লম্বা ফর্সা স্মুদ পা টা বাড়িয়ে আমার ঘাড়ের উপর তুললো। আর পারলাম নাগাড়িটা কোনোরকমে পার্ক করে পিছনের সিটে গেলাম,ওর উপর চড়ে বসলাম। একদম ওয়েট পুশিনাগাল পাওয়া কোনও সমস্যাই না। 

দুই পা আমার কোমরে পেঁচিয়ে দিয়ে সোনিয়া আমাকে জড়িয়ে ধরলকাছে টানল। শার্টের বোতাম ছিঁড়ে আমার বুকে খামচি দিচ্ছেঠাপিয়ে যাচ্ছি আমি সোনিয়াকে। পাছাটা তুলে রেখেছে সোনিয়াঠাপের সাথে তাল মিলাচ্ছে। হঠা আওয়াজ শুনলামকে যেন নক করছেপুলিশ নয়তোদেখি না সোনিয়া দুই পা দিয়ে গাড়ির ছাদে বাড়ি দিচ্ছেএই আওয়াজ শুনে চমকেগেছিলাম। বুকে খামচি দিয়ে তো রক্ত বের করে দিয়েছে মেয়েটা,আর মুখে তো দাগ বসালই। 

বেশি হর্নি হয়ে গেলে সোনিয়া সবসময় এই কাজটা করে থাকেঅনেকদিন পর যখন ওকে আবার ভালো মতো চুদি। আমার বন্ধুরা পরের দিন দেখলেই বুঝে যায়আগের দিন সোনিয়ার সাথে আমার কয়েক রাউন্ড হয়ে গেছে
সোনিয়াকে আমি কম চুদিনিআমার আগেই দেখি ও টের পেয়ে যায় আমার কখন মাল আউট হবে। ঠিক যখন আরাম করে ওর টাইট ভোদায় মাল ঢালার প্রস্তুতি নিচ্ছিআমাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিল সোনিয়া। 

এখন কি পাগলামি চাপলো ওর মাথায়! কিছু বোঝার আগেই আমার উপর ও চড়ে বসলো। ওর একটা ফেভারিট পজিশনআমার ধোনের উপর লাফানো ধোনটা ভালো করে ভোদায় ফিট করে নিয়ে কোমর ঝাঁকাচ্ছেভোদার ভিতর প্রতিটা দেয়ালে বাড়ি খাচ্ছে আমার ধোন। তারপর একটা এঙ্গেল ওর পছন্দ হলো,ওই পজিশনে আবার লাফানো শুরু করল সোনিয়া। ওর গরম ভোদার রস গড়িয়ে পড়ছে গাড়ির সিটে। অনেকক্ষন লাফিয়ে ওর অর্গাজম হলো। 

ভোদা দিয়ে আমার ধোন একদম কামড়িয়ে ধরলো,যেন মাল চুষে ফেলবে যা আছে ভেতরে
সোনিয়া আমাকে রিলিজ করার পর ওর দিকে তাকিয়ে দেখিএখনো সেক্সি লুক দিচ্ছে আমাকেআরো চায় ও এবার আমার ফেভারিট পজিশনঅর্গাজমের পর ও একটু ক্লান্তআমি এই চান্সে ওকে ডগি স্টাইলে সাজিয়ে নিলাম। তারপর ভেজা ভোদায় রাম ঠাপ। বেশিক্ষণ হয়ত পারব নাকিন্তু থামলাম না। কোমরে হাত দিয়ে পিছন থেকে এতো জোরে মারছি ওকেপ্রায় সিট থেকে পড়ে গেলো সোনিয়াএকদম ডীপ পেনিট্রেশনচিত্কার দিচ্ছে সোনিয়া। 

পাড়ার লোক এতদিনে জানেএই চিত্কার একমাত্র সোনিয়ার মুখ থেকেই আসতে পারেওকে যখন কড়া চোদন দেওয়া হয়। পচাত পচাত আওয়াজ হচ্ছেসোনিয়ার ভোদা ভিজে শেষফাইন্যালি আমারও মাল আউট হবে। তখন ধোন বের করে ওর পাছার উপর মাল ফেললামহাঁপাতে হাঁপাতে ওর উপর পড়লামকিছুক্ষণ শুয়ে থাকলাম এভাবে,ওর পিঠপাছার উপর দিয়ে হাত বুলিয়ে দিচ্ছিঘাড়ে কামড় দিচ্ছি,কানের পিছনে চাটছি। খুব ইচ্ছা হচ্ছেসারা রাত এভাবে ওকে ধরে শুয়ে থাকারকিন্ত অলরেডি বেশ লেট হয়ে গেছে
অন্ধকারে কাপড় খুঁজে কোনো রকমে পরে ফেললাম দুজনে। 
Share this video :
 
Support : Excellent Tube | YouTube | D.Mark BD
Copyright © 2013. BD Sex Online - All Rights Reserved
Template Created by Mortoza KONOK Published by Bangladeshi Model
Proudly powered by Blogger